আজ ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ ইং

কুয়াকাটা পৌর মেয়র উদ্যোগে, শান্তি সমাবেশ অনুষ্ঠিত

জাহিদুল ইসলাম,কুয়াকাটা প্রতিনিধি :

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কুয়াকাটা পৌরসভার আয়োজনে আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতা কর্মীরা শান্তি ও উন্নয়ন সমাবেশ কর্মসূচি পালন করেছে।

শনিবার (৪ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে, কুয়াকাটা পৌর কার্যালয়ের সামনে মেয়র, আনোয়ার হাওলাদারের উপস্থিতিতে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কুয়াকাটা পৌর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শহিদ দেওয়ানের সঞ্চালনায়, ডাক্তার তৈয়ব রহমানের সভাপতিত্বে। শান্তি ও উন্নয়ন সমাবেশে উপস্থিত ছিলেন, মোঃ মাহবুব আলম, সাংগঠনিক সম্পাদক আওয়ামী লীগ কুয়াকাটা পৌরসভা। মোঃ এমএ বাড়িআজাদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আওয়ামী লীগ কুয়াকাটা পৌরসভা। মোঃ ফজলু খান কাউন্সিলর ৪ নং ওয়ার্ড সহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কুয়াকাটা এই প্রথম শান্তি সমাবেশে, শত শত মহিলাদের উপস্থিতি লক্ষ করা গিয়েছে।

অনুষ্ঠানে উপস্থিতিত নেতা কর্মীরা বক্তব্য বলেন, বিএনপি জামাতের যে অবৈধ হরতাল শান্তি সমাবেশের নামে অশান্তি কার্যক্রম শুরু করেছে, তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

কুয়াকাটার পৌর মেয়র আনোয়ার হাওলাদার বক্তব্যে জানান, আমার উপরে যে অনাকাঙ্ক্ষিত অত্যাচার করেছে, এতে আমার কোন দুঃখ নেই। তবে আমাকে নিয়ে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক মোল্লা যে খেলা শুরু করেছে, আমি একজন আওয়ামী লীগ কর্মী হিসাবে এ নিন্দা জানাই ।এবং নৌকার প্রসারের ক্ষেত্রে ও নৌকার বিজয়লক্ষ আমার সর্বোচ্চ সহযোগিতা থাকবে, শেষে নৌকার জন্য ভোট চায় তিনি।

মহিপুর থানা পুলিশের নিরাপত্তায় কর্মসূচির সমাপ্ত ঘটে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ